শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

আপডেট
শারীরিক সম্পর্ক না থাকলে, সে সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না: জয়া

শারীরিক সম্পর্ক না থাকলে, সে সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না: জয়া

‘আমার মুখে এমন কথা শুনে হয়তো অনেকে প্রশ্ন তুলবেন কিন্তু এটাও ঠিক, শারীরিক আকর্ষণ ও বোঝাপড়া খুবই গুরুত্বপূর্ণ। আমাদের সময় যা করতে পারতাম না, এখনকার ছেলেমেয়েরা তা করছে, করবেই বা না কেন?

সম্প্রতি নাতনি নব্যা নাভেলি নন্দার অনুষ্ঠানে এসে এ কথা বলেন নানি জয়া বচ্চন। নন্দার পডকাস্টে হাজির হয়েছিলেন তার মা শ্বেতা বচ্চন ও নানি জয়া বচ্চন। ২৯ অক্টোবর প্রচার হয় ‘মডার্ন লাভ: রোমান্স অ্যান্ড রিগ্রেটস’ শিরোনামে পডকাস্টের নতুন পর্বটি। যেখানে জয়া কথা বলেন সম্পর্কের ক্ষেত্রে শারীরিক আকর্ষণ কতোটা গুরুত্বপূর্ণ সে বিষয়ে।

জয়া এ–ও মন্তব্য করেন, শারীরিক সম্পর্ক না থাকলে সে সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না। অনুষ্ঠানটিতে নাতনি নন্দাকে প্রেম, বিয়ে নিয়েও পরামর্শ দেন জয়া। তিনি বলেন, এখনকার রোমান্সে আবেগের অভাব দেখা যায়…আমি মনে করি তোমার যে ভালো বন্ধু তাকেই বিয়ে করা উচিত। এটা হলে তুমি তার সঙ্গে সব বিষয় নিয়ে কথা বলতে পারবে। বলতে পারবে, তোমাকে পছন্দ করি, আমরা সন্তান নিতে পারি…চলো বিয়েটা সেরে ফেলি।

এখানেই শেষ নয়, বিয়ের আগে মা হওয়া নিয়েও কোনো সমস্যা নেই জয়া বচ্চনের। নব্যাকে উদ্দেশ করে তিনি বলেন, বিয়ে ছাড়াই যদি তুমি মা হও, আমার কোনো সমস্যা নেই, সত্যিই নেই।

রাজনীতিসহ নানা ব্যস্ততায় এখন অভিনয়ে খুব একটা নিয়মিত নন ‘মহানগর’খ্যাত এই অভিনেত্রী। সামনে তাকে দেখা যাবে করণ জোহরের ‘রকি অওর রানি কি প্রেম কাহানি’তে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |